• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

বাগমারা মহিলা আ’লীগের সভাপতি কহিনুর, সম্পাদক জাহানারা

Reporter Name / ২৭৮ Time View
Update : শনিবার, ২০ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় দীর্ঘ সাত বছর পর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা সদর ভবানীগঞ্জ নিউমার্কেট চত্বরে অনুষ্ঠিত সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। সম্মেলন শেষে সভাপতি হিসেবে কহিনুর বানু ও সাধারণ সম্পাদক হিসেবে জাহানারা বেগমের নাম ঘোষণা করা হয়।

উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়ম বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মর্জিনা পারভিন।

প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ মহিলা লীগ রাজশাহী জেলার সাধারণ সম্পাদক এ্যাড. নাসরিন আকতার মিতা । অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা মহিলা যুব আ’লীগের সভাপতি প্রভাষক শাহিনুর খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক কহিনুর বানু।

সম্মেলনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সকল সদস্য, ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড কমিটির মোট ৫০১ জন সদস্য কাউন্সিলর হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপস্থিত সদস্যদের মতামত ও সর্বসম্মতিক্রমে কহিনুর বানুকে সভাপতি ও জাহানারা বেগমকে সাধারণ সস্পাদক ঘোষণা করা হয়।

আরবিসি/২০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category