• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

Reporter Name / ১০১ Time View
Update : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোমবার (১৫ মার্চ) এক টুইটে এ তথ্য জানিয়েছেন এই অভিনেত্রী।

টুইটে ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেন—আমার কোভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভ এসেছে। কিন্তু শারীরিকভাবে ভালো আছি। এখন সিঙ্গাপুরে একটি রিকভারি সেন্টারে কোয়ারেন্টাইনে রয়েছি। এখানে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সমস্ত নিয়ম মেনে চলছি।

এরপর আরেক টুইটে ঋতুপর্ণা তার পরিবারের অন্য সদস্যদের শারীরিক অবস্থার কথা জানান। এতে তিনি লিখেন—আপনাদের শান্ত ও নিরাপদে থাকার অনুরোধ করছি। আমার পরিবার ও স্টাফরা ভালো আছে। আপনাদের দোয়া ও ভালোবাসার জন্য ধন্যবাদ।

কাজের সূত্রে দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরের বাসিন্দা ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। তাদের দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও সেখানে পড়াশোনা করছে। লকডাউন শুরুর আগে থেকে সিঙ্গাপুরে ছিলেন ঋতুপর্ণা। সেখানে দীর্ঘ সময় পরিবারের সঙ্গে কাটিয়েছেন। দশ মাস পর চলতি বছরের জানুয়ারিতে কলকাতায় ফিরে শুটিংয়ে অংশ নেন তিনি। সম্প্রতি আবারো সিঙ্গাপুরে যান এই অভিনেত্রী।

আরবিসি/১৬ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category