• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

এমপি এনামুলের প্রচেষ্টায় শ্রীপুরবাসীর স্বপ্ন পূরণ

Reporter Name / ১৮০ Time View
Update : শনিবার, ৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে সংস্কার করা হয়েছে সাড়ে ৭ কিলোমিটার পাকা রাস্তা। গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচীর আওতায় রাস্তাটি সংস্কার কাজ বাস্তবায়ন করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। মোহনগঞ্জ থেকে শ্রীপুর হয়ে বাগমারা থানার মোড় পর্যন্ত রাস্তাটি সংস্কার কাজ সম্পন্ন করা হল।

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ঐকান্তিক প্রচেষ্টায় প্রায় ১০ বছর পর চলাচল অনুপযোগী জরাজীর্ণ রাস্তাটির সংস্কার কাজ শুরু হয়। করোনার কারনে দীর্ঘদিন বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার সন্ধ্যায় রাস্তাটির সংস্কার কাজ শেষ করা হয়েছে।

সঠিক এবং সুন্দর ভাবে রাস্তার কাজ সম্পন্ন করতে প্রতিনিয়ত রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেন উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন।

রাস্তাটির সংস্কার কাজ শেষ হওয়ায় জনদূর্ভোগের হাত থেকে রক্ষা পেয়েছে স্থানীয় লোকজন। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় অস্তিত্ব সংকটে পড়েছিল রাস্তাটি। এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে এমপি এনামুল হকের প্রচেষ্টায় দ্রুত সময়ের মধ্যে সংস্কার কাজ শেষ হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী সানোয়ার হোসেন, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রভাষক জিল্লুর রহমান, ঠিকাদার হাফিজুর রহমান প্রমুখ। খাঁন কনস্ট্রাশন এবং মোহনা এন্টার প্রাইজ নামের দুটি ঠিকাদারী প্রতিষ্ঠান রাস্তার সংস্কার কাজ করেন।

শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান বলেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টা এবং দিক নির্দেশনায় জনগুরুত্বপূর্ণ এই রাস্তাটির সংস্কার কাজ সুসম্পন্ন হয়েছে। ইউনিয়নবাসীর দীর্ঘ দিনের স্বপ্নপূরণ হল রাস্তাটির সংস্কার কাজের মধ্যে দিয়ে।

আরবিসি/০৬ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category