• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী’র মৃত্যু, গ্রেফতার ২

Reporter Name / ২৫২ Time View
Update : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঠাকুরপলশায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের ঠাকুর পলশা কালুপুর হাজীরমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম মিলি বেগম (২২)। এ ঘটনায় সদর মডেল থানায় একটি হত্যা মামলা হয়েছে। হত্যা মামলায় নিহতের স্বামী জোহরুল ইসলাম (২৫) ও শ্বশুর খাইরুল ইসলাম (৪৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার দিন রাত সাড়ে ১১টায় ট্রেনে করে পালিয়ে যাবার সময় পুলিশের হাতে আটক হন মিলির শ্বশুর এবং মঙ্গলবার সকালে প্রধান আসামী মিলির স্বামী জোহরুলকে আটক করা হয়।

সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য রাশিদুল হকের বরাত দিয়ে তিনি জানান, রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মোহনপুর ইউনিয়নের দোগাছি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে মিলি বেগমের সাথে সদর উপজেলা চাঁপাইনবাবগঞ্জের ঠাকুর পলশা কালুপুর হাজীর মোড় গ্রামের খাইরুল ইসলামের ছেলে জোহুরুল ইসলামের ১০ মাস আগে বিয়ে হয়। নানা বিষয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। ধারণা ঘটনার দিন বিকেলে কোন একসময় ঝগড়ার একপর্যায়ে জোহুরুল তার স্ত্রীকে মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়ে থাকতে পারে।

এ ঘটনায় পুলিশকে সন্ধ্যা ৭টার দিকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

আরবিসি/২৩ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category