• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

রাজশাহীতে বিড়ালের ফস্টার হোম

Reporter Name / ২১৬ Time View
Update : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যাত্রা শুরু করল বিড়ালের একটি ফস্টার হোম। নগরীর বহরমপুর এলাকায় ‘কিটিক্যাট’ নামের এই প্রতিষ্ঠানটি গড়ে তোলা হয়েছে। এনএনজিআর আশিকুর রসুল, নাদিম আদনান শামস ও প্রসেনজিৎ কুমার এর উদ্যোক্তা। শুক্রবার আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়েছে।

যারা বিড়াল পালন করেন তারা যে কোন সময় তাদের বিড়ালটিকে সাময়িক সময়ের জন্য কিটিক্যাটে রেখে যেতে পারবেন। এ জন্য পরিশোধ করতে হবে সার্ভিস চার্জ। অতিথি বিড়ালের জন্য কিটিক্যাটে রয়েছে আলাদা আলাদা প্রসস্থ খাঁচা এবং ইনডোর-আউটডোর প্লে গ্রাউন্ড।

ব্যতিক্রমী এই প্রতিষ্ঠানটিতে সপ্তাহে সাতদিন রাত-দিন ২৪ ঘণ্টায় এখানে বিড়ালকে যত্মসহকারে রাখা হবে। কিটিক্যাটে বিড়ালের জন্য কিনতে পাওয়া যাবে আমদানি করা খাবারও। এছাড়া বিড়ালের হরেক রকমের খেলনাও পাওয়া যাবে এখানে। বিড়ালের জন্য রয়েছে চিকিৎসারও ব্যবস্থা। অভিজ্ঞ চিকিৎসককে দিয়ে এখানে কুকুর-বিড়ালকে ভ্যাকসিন দেয়ারও ব্যবস্থা রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানকিভাবে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। উপস্থিত ছিলেন তার স্বামী রাজশাহী বিশ^বিদ্যালয়ের ক্রপ সায়েন্স বিভাগের প্রভাষক রিজভী আহমেদ ভুঁইয়া, নগরীর তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন প্রমুখ।

আরবিসি/১২ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category