• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

বাংলাদেশের চোখ সাড়ে তিনশ লিডে

Reporter Name / ১৫০ Time View
Update : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন মাঠে নেমেছে বাংলাদেশ। ২১৮ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমেছেন লাল সবুজের প্রতিনিধিরা। ক্রিজে আছেন গতকাল তৃতীয় দিনের অপরাজিত ২ ব্যাটসম্যান মুমিনুল হক (৩১) ও মুশফিকুর রহিম (১০)। শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ দিন শুরু করে হাতে ৭ উইকেট ও স্কোরবোর্ডে ৪৭ রান নিয়ে।

সংক্ষিপ্ত স্কোর: প্রথম ইনিংস- বাংলাদেশ: ৪৩০, ওয়েস্ট ইন্ডিজ: ২৫৯; দ্বিতীয় ইনিংস- বাংলাদেশ: ২৮ ওভারে ৬৮/৩ (মুশফিকুর রহিম ১৭*, মুমিনুল ৪৪*)

২১৮ রানে এগিয়ে বাংলাদেশ

বাংলাদেশের দেওয়া ৪৩০ রানের জবাবে প্রথম ইনিংসে উইন্ডিজরা ২৫৯ রানে অলআউট হয়ে যায়। ১৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ২১৮ রানের লিড নিয়ে তৃতীয় দিন শেষ করে। ১৭১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস খেলতে নেমে তামিম-শান্ত রানের খাতা খোলার আগেই ফেরেন সাজঘরে। শুরুতেই দুই উইকেট হারানোর ধাক্কা সামলে ওঠার দায়িত্ব পড়ে ক্রিজে থাকা সাদমান ইসলাম ও নতুন ব্যাটসম্যান মুমিনুল হকের ওপর। সাদমানও তামিম-শান্তর পথ ধরেন। তার ব্যাট থেকে আসে ৫ রান। এরপর মুমিনুল দিন শেষ করে আসেন মুশফিককে সঙ্গে নিয়ে।

আরবিসি/০৬ ফেব্রুয়ারী/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category