• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

রাশি অনুযায়ী আপনি কেমন প্রেমিক

Reporter Name / ৩৩৮ Time View
Update : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : ভালোবাসা প্রত্যেকের জীবনেই আসে। জীবনের বাঁকে হয়তো অনেকবারই ভালোবাসার ছোঁয়া লেগেছে আপনার মনে। কিন্তু অনেক সময় বলতে পারেননি- ভালোবাসি। অথবা ভুল মানুষকে ভালোবেসে আপনি প্রতারিত হয়েছেন। যে কারণে ভালোবাসা আপনার কাছে শুধুই অশ্রদ্ধার, আতঙ্কের। আবার হয়তো ভালোবেসেই আপনি সবচেয়ে সুখী। সে যাই হোক, ভালোবাসতে হলে প্রথমেই চাই প্রেমিক মন। রাশিচক্র বিচারে জানা যায় প্রেমপিয়াসী মনের খবর।

মেষ: রাশিচক্রের অন্যতম স্বাধীন রাশি মেষ। এই রাশির নারী-পুরুষ নিজেদের স্বাধীনতা বিসর্জন দিতে ভয় পান। ভালোবাসায় জড়ালে তারা জীবনে পিছিয়ে পড়বেন- এমন আশঙ্কা করেন। তবে ভালোবাসার অনুভূতি তাদের মধ্যে কাজ করে প্রবল। ফলে দ্বিধায় ভোগেন- যদি হারাতে হয়! তবে প্রেম পাওয়ার ক্ষেত্রে তাদের মরিয়া হতেও দেখা যায়।

বৃষ: নিজেকে নিয়ে থাকতে চান এই রাশির জাতক-জাতিকারা। পরিবর্তন তেমন পছন্দ করেন না। সম্পর্কে জড়ালে দীর্ঘদিন বজায় রাখতে চান। ফলে প্রতারিত হওয়ার আশঙ্কা থেকে যায়। এ কারণে তাদের মনে ভয়ও কাজ করে।

মিথুন: এই রাশির নারী-পুরুষ নতুন সম্পর্কে জড়াতে পছন্দ করেন। একটি সম্পর্কে তারা আটকে থাকতে চান না। ভালোবাসার মানুষের প্রতি তারা আকর্ষণ হারিয়ে ফেলতে পারেন।

কর্কট: এই রাশির নারী-পুরুষ খুব সংবেদনশীল। ভালোবেসে ত্যাগ স্বীকার করতে প্রস্তুত তারা। কিন্তু তাদের ভালোবাসার মানুষ অকৃতজ্ঞ হয় অনেক সময়। সেই তিক্ত অভিজ্ঞতা তাদের নতুন প্রেমে বাধা হয়ে দাঁড়ায়।

সিংহ: ভালোবাসার ক্ষেত্রে সিংহ রাশির নারী-পুরুষ খুব হিসাব করে পা ফেলে। ফলে পার্টনার খুঁজে পেতে কষ্ট হয়। ভালোবাসার মানুষের কাছ থেকে হতাশ হওয়ার ভয় তাড়া করে সিংহকে। প্রত্যাখ্যাত হতে চান না তারা। যে কারণে সামান্য কিছু আঁচ করতে পারলে নিজেরাই প্রত্যাখ্যান করেন ভালোবাসার মানুষকে।

কন্যা: নিজের জীবন ও ভালোবাসার ক্ষেত্রে সব সময় পারফেকশন খোঁজেন কন্যা রাশির নারী-পুরুষ। কিন্তু সব সময় পারফেক্ট পাওয়া সহজ কথা নয়। তাই প্রেমে পড়ার ক্ষেত্রে শঙ্কা তাদের মধ্যে কাজ করে।

তুলা: সত্যিকারের ভালোবাসার স্বপ্ন দেখেন এই রাশির জাতক-জাতিকা। তবে সিদ্ধান্ত নিতে না পারা, একা হয়ে পড়ার ভয় কাজ করে তাদের মধ্যে। সম্পর্কে জড়ানোর পর পার্টনার তাদের কীভাবে মূল্যায়ন করবে, সে ভয়ও কাজ করে তুলা রাশির নারী-পুরুষের মনে।

বৃশ্চিক: ভালোবাসতে চায় বৃশ্চিক। তবে প্রতারিত হওয়ার ভয় কাজ করে তাদের মধ্যে। সেই ভয় এতোই বেশি যে ভালোবাসার স্রোতধারায় একটা পর্যায়ে আশপাশের মানুষকেও সন্দেহ করে তারা।

ধনু: অ্যাডভেঞ্চার পছন্দ এই রাশির নারী-পুরুষের। ভালোবাসায় তারা আটকে থাকতে চান না। গতানুগতিক একটা সম্পর্কে জড়িয়ে নিজের স্বাধীনতা হারাতে চান না। ফলে ভালোবাসা সহজে ধরা দেয় না জীবনে।

মকর: নিজেকে নিয়ন্ত্রণ করার দারুণ ক্ষমতা আছে এই রাশির নারী-পুরুষের। ভালোবাসা যেন তাকে অপ্রত্যাশিত কোনো পরিস্থিতিতে ফেলে না দেয়, সে ব্যাপারে সব সময় সতর্ক থাকেন তারা।

কুম্ভ: নিজের স্বাধীনতা সবচেয়ে বেশি প্রিয়। তাই একা থাকতেও আপত্তি করেন না তারা। ভালোবাসার মানুষকে খুঁজতে গেলেও পার্টনারের কাছ থেকে দূরত্ব বজায় রেখে স্বাধীন থাকতে চায় কুম্ভ। নিজের গোপনীয়তা নষ্ট হওয়ার ভয় কাজ করে তাদের মধ্যে।

মীন: এই রাশির নারী-পুরুষ উদার। ভালোবাসার ক্ষেত্রে নিজেকে উজাড় করে দিতে চায়, কিন্তু সেই সুযোগ নেয় কেউ কেউ।

তথ্যসূত্র: পিংকভিলা

আরবিসি/০৪ ফেব্রুয়ারী/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category