• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

জাতীয় পতাকা বিকৃতি মামলায় বেরোবি’র ১৯ শিক্ষক-কর্মকর্তার জামিন

Reporter Name / ৩২৪ Time View
Update : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : বিজয় দিবসে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা স্মারকে শ্রদ্ধা নিবেদনের নামে জাতীয় পতাকা বিকৃতি করে প্রদর্শন করার ঘটনায় দায়ের করা মামলায় বিশ্ববিদ্যালয় ১৯ শিক্ষক-কর্মকর্তার জামিন মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযুক্তরা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালতের বিচারক ফজলে এলাহি তাদের জামিন মঞ্জুর করেন।

এর আগে অভিযুক্তরা পুলিশি প্রহরায় আদালতে আসেন। সম্ভাব্য গোলযোগের আশঙ্কায় আদালতের প্রবেশ পথসহ বিভিন্নস্থানে পুলিশ মোতায়েন করা হয়। দুপুর পৌনে একটার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হাফিজুর রহমান সেলিম, পরিমলচন্দ্র বর্ম্মন, তাবিউর রহমানসহ ১৯ জন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। বিচারক বাদী ও আসামি পক্ষের আইনজীবীদের বক্তব্য শুনে জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, মহান বিজয় দিবসে জাতীয় পতাকা বিকৃত করে বিশ্ববিদ্যালয়ে স্থাপিত স্বাধীনতা স্মারকে প্রদর্শন এবং সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রদর্শনের অভিযোগে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফ বাদী হয়ে নগরীর তাজহাট থানায় দুটি পৃথক মামলা দায়ের করেন।

আরবিসি/০৪ ফেব্রুয়ারী/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category